Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে ঢেউটিন ও নগদ চেক বিতরণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ৩০, ২০২৩, ০৮:৫৩ পিএম


নান্দাইলে ঢেউটিন ও নগদ চেক বিতরণ

ময়মনসিংহের নান্দাইলে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ‘মানবিক সহায়তা ও নগদ অর্থ বিতরণ’ কর্মসূচীর আওতায় ১১২ জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন/গৃহমঞ্জুরীর চেক বিতরণ করা হয়েছে। 

রোববার (৩০ জুলাই) নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের আয়োজনে উক্ত বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। 

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম আরিফের সভাপতিত্বে ও নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহসান উল্লাহ’র সঞ্চালনায় জনপ্রতি হতদরিদ্র পরিবারের মাঝে ২ বান করে মোট ২২৪ বান ঢেউটিন ও জনপ্রতি ৬ হাজার টাকা করে ৬ লাখ ৭২ হাজার টাকার গৃহমঞ্জুরীর চেক বিতরণ করা হয়। 

বিতরণকালে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ ও জনগণের ব্যাক উন্নয়ন সাধিত হয়েছে। বিনামূল্যে জনগণকে বিভিন্ন সরকারি সূযোগ-সুবিধা প্রদান করছেন। আর সেই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি-জামাত বিভিন্ন ষড়যন্ত্র চালাচ্ছে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত নেতাকর্মী সহ সকল উপকারভোগীদের প্রতি জোর আহŸান জানান।  

আরএস
 

Link copied!