Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ গ্রেপ্তার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ৩, ২০২৩, ০৩:১৫ পিএম


ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ গ্রেপ্তার ২

ময়মনসিংহের ভালুকায় ৫০ গ্রাম হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ী মোঃ আমজাদ হোসেন ও মোঃ আফাজ উদ্দিনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। পরে গ্রেফতারকৃতদের ভালুকা মডেল থানার মাধ্যমে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশের এস আই (নিঃ) কমল সরকার, এসআই(নিঃ) মোঃহাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা কওে ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন জামিরদিয়া (কালারমাষ্টারবাড়ী) এলাকার নাসিরগ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর উত্তর পূর্বকোনে ঢাকা থেকে ময়মনসিংহগামী মহাসড়কের পশ্চিম পাশে ফাঁকা জায়গা হতে বুধবার (২আগষ্ট) রাত সাড়ে ৮টার সময় ৫০ গ্রাম হেরোইন সহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী নাটোর জেলার লালপুর থানার দক্ষিণ লালুপুরের মৃত মকবুল হোসেনের ছেলে মোঃ আমজাদ হোসেন (৫০), রাজশাহী জেলার বাঘা উপজেলার বলরামপুরের মৃত আজিজুল ইসলামের ছেলে মোঃ আফাজ উদ্দিন (৫৫) কে গ্রেফতার করেন।  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

উদ্ধারকৃত ৫০ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে গ্রেপ্তারকৃত ২ জন আসামীর বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরএস
 

 

Link copied!