Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৫, ২০২৩, ১১:২০ এএম


মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমান দম্পত্তির বিরুদ্ধে আদালতের দেওয়া রায়ের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

শুক্রবার (৪ আগস্ট) জুম্মার নামাজের পর শহরের পশ্চিম বাজার জামে মসজিদের সামনে থেকে মৌলভীবাজার জেলা বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলটি বের করে। মিছিলটি পুরাতন হাসপাতাল সড়ক হয়ে চৌমুহনা এলাকায় যেতে চাইলে পুরাতন হাসপাতাল সড়কের কর-কমিশনারের কার্যালয়ের সামনে পুলিশের বাধার মুখে পড়ে। পরে পুলিশি বাধা ডিঙিয়ে নেতাকর্মীরা সেখানেই সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আশিক মোশাররফ, মো. হেলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহউর রহমান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক শামীম আহমেদ, জেলা বিএনপির সহ-সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান, জেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি, মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপনসহ অন্যান্য নেতাকর্মীরা প্রমুখ।
এছাড়া বিক্ষোভ মিছিলে বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, মহিলা দলসহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এআরএস

Link copied!