Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ত্রিশালে ভূমি উপসহকারী কর্মকর্তার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

ত্রিশাল ( ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশাল ( ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ৭, ২০২৩, ০৪:৩৫ পিএম


ত্রিশালে ভূমি উপসহকারী কর্মকর্তার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কালির বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (স্কুল এন্ড কলেজের জমি সংক্রান্ত বিষয়ে কাঠাল ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তার বিরদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৭ আগস্ট) দুপুরে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ফজলে রাব্বী।

তিনি বলেন, কাঁঠাল ইউনিয়ন ভূমি অফিসের উপসহকারী ভূমি কর্মকর্তা রাশেদুল ইসলাম কর্তৃক বিদ্যালয়ের ভোগদখলকৃত .৭৭ একর কৃষি জমি সংক্রান্ত উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে ভুল তথ্য পরিবেশনের মাধ্যমে কালির বাজার এলাকায় এক নাটকীয় ও সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, উপরোল্লিখিত .৭৭ একর কৃষিজমি দীর্ঘ ৫৩ বছর আগে জনৈক যোগেশ চন্দ্র গং এর কাছ থেকে কালির বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয় কর্তৃক সাফকাওলা দলিল মূলে ক্রয় করে অদ্যবধি ভোগ দখলে রয়েছে।

অভিযোগে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়ে ২০১৩ সালে ময়মনসিংহ আদালতে মামলা দায়ের করা হয়। ৯ বছর মামলা চলার পর ২০২৩ সালের ২২ জুন স্কুলের পক্ষে রায় প্রদান করেন আদালত। 

সংবাদ সম্মেলনে কালির বাজার উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও স্কুল এন্ড কলেজের  ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষিকা ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!