Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

পূর্বধলায় ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

আগস্ট ৮, ২০২৩, ০৪:৫৭ পিএম


পূর্বধলায় ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

নেত্রকোনার পূর্বধলায় ট্রেনের ধাক্কায় আহত অজ্ঞাত সেই নারী (৬০) অবশেষে আজ মঙ্গলবার (৮ আগস্ট) সকালে পূর্বধলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ধ্রুব সাহা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান গত বুধবার (২ আগস্ট) বেলা সোয়া ১১টার দিকে স্থানীয়রা অজ্ঞাতনামা ওই নারীকে মাথায় ও পায়ে জখম অবস্থায় হাসপাতালে
ভর্তি রেখে যান।

ইতোমধ্যে বিষয়টি উপজেলা প্রশাসনসহ থানা পুলিশকে অবহিত করা হয়েছে। আজ সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণের সিদ্ধান্তও নেওয়া হয়েছিল। এরই মধ্যে তিনি মারা গেছেন।

পূর্বধলা রেল স্টেশনের বুকিং সহকারি আব্দুল মোমেন জানান, গত বুধবার (২ আগস্ট) সকালে জারিয়া-ময়মনসিংহ রেলপথে উপজেলার বাড়হা নামক স্থানে  জারিয়া থেকে ময়মনসিংহ গামী ২৭২ নং লোকাল আপ ট্রেনের ধাক্কায় পথচারী ওই নারী আহত হয়েছিলেন।

পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেন। শ্যামগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ মো. হারুন অর-রশিদ জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত লাশের নাম পরিচয় জানাযায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

এইচআর

Link copied!