Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৯, ২০২৩, ০৬:৩৯ পিএম


চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি \ চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (৯ আগস্ট) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা. আদীব আলী আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন, জেলার সদর উপজেলার লক্ষ্মীনারায়নপুর গাজিপাড়ার রবিউল ইসলামের ছেলে আমিরুল ইসলাম ওরফে আমরুল আলী (৩০) ও দশরশিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. দুলাল মিয়া ওরফে মো. দুলাল (৩৫)। এ মামলায় দুইজনকে খালাস দিয়েছেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) মো. নাজমুল আজম মামলার বরাত দিয়ে জানান, ২০২০ সালের ৪ জুন দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার চরইসলামাবাদ এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫। এসময় ১ কেজি ৯শ গ্রাম হেরোইনসহ আমিরুল ও দুলালকে আটক করা হয়। অভিযানের সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন পালিয়ে যায়। এঘটনায় র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের নায়েক সুবেদার এন্তাজুল হক বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের এসআই তারিফুল ইসরাম তদন্ত শেষে একই সালের ১২ অক্টোবর ৪জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার শুনানী ও সাক্ষ্যগ্রহণ শেষে বিজ্ঞ আদালত আমিরুল ইসলাম ওরফে আমরুল আলী  ও মো. দুলাল মিয়া ওরফে মো. দুলালকে এই সাজা দেন এবং পলাতক দুইজনকে খালাস প্রদান করেন। খালাস প্রাপ্তরা হলেন তেররশিয়া গ্রামের মৃত এন্তাজ মন্ডলের ছেলে সাদিকুল ইসলাম ও চরমরাপাগলার মৃত আলফাজ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন।

আরএস

 

Link copied!