Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

দর্শনায় পৃথক মাদকবিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২৩, ০৫:১৪ পিএম


দর্শনায় পৃথক মাদকবিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় পৃথক দুটি মাদক বিরোধী অভিযান চালিয়েছে দর্শনা থানা পুলিশ। এ অভিযানে ২৭৭ বোতল ফেনসিডিল একটি মোটরসাইকেল ও ইজিবাইক জব্দ করাসহ আটক করা হয়েছে জাহিদ হোসেন ও উজ্জল মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে।

এদের মধ্যে উজ্জল মিয়াকে দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের ঝাঝাডাঙ্গা হতে ও জাহিদ হোসেনকে চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন বেগমপুর ইউনিয়নের বেগমপুর চিলমারীপাড়া গ্রামের দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর থেকে গ্রেপ্তার করে পুলিশ জানায়, মঙ্গলবার (১৫) আগষ্ট দুপুর ২ টার দিকে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার এসআই খান আ. রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ের ঝাঝাডাঙ্গা গ্রামে।

এসময় গ্রামের আবুল ফজলের বাড়ির পাশে গলির ভিতর থেকে ভারতীয় ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ফেনসিডিলসহ উজ্জল মিয়া (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করাসহ জব্দ করা হয় একটি ব্যাটারি চালিত ইজিবাইক।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী উজ্জল মিয়া দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ের ঝাঝাডাঙ্গা গ্রামের আবুল ফজলের ছেলে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে মঙ্গলবার ভোর ৫ টার দিকে দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহার নেতৃত্বে থানার এসআই ফাহিম হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদক বিরোধী অভিযান চালায় চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন বেগমপুর ইউনিয়নের চিলমারীপাড়া গ্রামের বেগমপুর দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর।

এসময় একটি মোটরসাইকেল জব্দ করাসহ আমদানী নিষিদ্ধ ১৫৭ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয় জাহিদ হোসেন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে। গ্রেপ্তারকৃত জাহিদ হোসেন দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামের শাহ্ পাড়ার হানিফ শেখের ছেলে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে দর্শনা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এইচআর

Link copied!