Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

কিশোরীকে নগ্ন করে ভিডিও ধারণ, যুব মহিলালীগ নেত্রী গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২৩, ০৬:৩৮ পিএম


কিশোরীকে নগ্ন করে ভিডিও ধারণ, যুব মহিলালীগ নেত্রী গ্রেপ্তার

সাভারে এক কিশোরীর নগ্ন ভিডিও ধারণ করে তাকে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টাসহ নানা অভিযোগে যুব মহিলা লীগ নেত্রী মেহনাজ মিশুকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির স্বাক্ষর নকল করে ঢাকা জেলা যুবলীগের কমিটি সাজানোর অভিযোগও রয়েছে।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এর আগে সকালে ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে মেহনাজ মিশু বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মেহনাজ মিশু নিজেকে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিতেন। তবে যুব মহিলা লীগের কোনো কমিটিতে তিনি নেই বলে নিশ্চিত করেছেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ডেইজি সারওয়ার।

অভিযোগ সূত্রে জানা যায়, মেহনাজ মিশু ১৫ বছরের এক কিশোরীর নগ্ন ভিডিও ধারণ করে তাকে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টা করে। তাতেও রাজি না হওয়ায় রাতভর ওই কিশোরীকে দফায় দফায় নির্যাতন ও মারপিট করা হয়। পরে ওই কিশোরীকে জোরপূর্বক নেশাদ্রব্য খাইয়ে হত্যার উদ্দেশ্যে পাঁচ তলা ভবনের ছাদ থেকে ফেলে দেওয়া হয় বলেও অভিযোগ করা হয়। পরে ভুক্তভোগীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে ভুক্তভোগী কিশোরী চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে মেহনাজ মিশুকে আটক করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার বলেন, মেহনাজ মিশু যুব মহিলা লীগের কেউ নয়। সে আমার স্বাক্ষর জাল করে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিতেন। তার বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।

এআরএস

Link copied!