Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

হোসেনপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলার মূল আসামি গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

আগস্ট ২৩, ২০২৩, ০৭:৪১ পিএম


হোসেনপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলার মূল আসামি গ্রেপ্তার

কিশোরগঞ্জের হোসেনপুরে সাত বছরের কন্যা শিশু ধর্ষণ চেষ্টা মামলা দায়েরের এক ঘণ্টার মধ্যেই মূল আসামি ইমাম হোসাইনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) এর দিক-নির্দেশনায় গঠিত হোসেনপুর থানার একটি চৌকস দল অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু এর নেতৃত্বে  হোসেনপুর থানা এলাকায় সাত বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় মো. ইমাম হোসাইন (৩০)কে আটক করেছে।

মঙ্গলবার বিকেলে হোসেনপুর থানার দক্ষিণ মাধখলা এলাকা হতে স্থানীয় জনগনের সহযোগিতায় তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত  এজাহারনামীয় আসামী মো. ইমাম হোসাইন(৩০) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার মেছেড়া পশ্চিমপাড়া এলাকার মো. নাজিম উদ্দিন ও হাজেরা খাতুন দম্পতির ছেলে।

গত ২০ আগস্ট সকাল আনুমানিক ৬টার সময় প্রতিদিনের ন্যায়  সাত বছরের কন্যা শিশু মসজিদের মক্তবে আরবি পড়তে গেলে বখাটে মো. ইমাম হোসাইন তার কাম-লালসা চরিতার্থ করার জন্য কন্যা শিশুকে ফুসলিয়ে মসজিদের বারান্দার রুমে নিয়ে পরনের হাফপ্যান্ট খুলে পেটসহ যৌনাঙ্গে হাত দিয়ে স্পর্শ করত: ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটি চিৎকার করলে লম্পট মো. ইমাম হোসাইন(৩০) শিশুটির মুখ চেপে ধরে এবং ধর্ষণের চেষ্টার বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়-ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। 

পরবর্তীতে গত ২২ আগস্ট সকালবেলা সাত বছরের কন্যা শিশুটি মসজিদের মক্তবে আরবি পড়তে গেলে বিবাদী ইমাম হোসাইন (৩০) পুনরায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে এবং কাউকে কিছু না বলার জন্য আবারও ভয়ভীতি দেখাইলে শিশুটি বাড়িতে গিয়ে ভয়ে কান্নাকাটি করতে থাকে এবং ঘটনাটি তার মাকে জানায়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে হোসেনপুর থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা (মামলা নং- ০৮, তারিখ- ২২/০৮/২০২৩ খ্রি. নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী-২০২০) এর ৯(৪)(খ) ধারা) দায়ের  করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) মো. হাবিবুর রহমান। মামলাটি দায়েরের পরপরই হোসেনপুর থানা পুলিশ আসামি গ্রেফতারে সর্বাত্মক তৎপর হয়। গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামী মো. ইমাম হোসাইন(৩০)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সততা স্বীকার করেন।

গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামী মো. ইমাম হোসাইন(৩০)কে বিধি মোতাবেক বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

আরএস
 

Link copied!