Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মাটিরাঙ্গাতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

পার্বত্যাঞ্চল  প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

আগস্ট ২৪, ২০২৩, ০২:১০ পিএম


মাটিরাঙ্গাতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় ৩ কেজি গাঁজাসহ মো. রুহুল আমিন (২৪) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছেন মাটিরাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ আগষ্ট ) সকালের দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকারিয়া এর দিক নির্দেশনা অনুযায়ী  গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র নাথ, ও সহকারি উপ-পরিদর্শক  (এএসআই) কামরুল আরেফিন চৌধুরী সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় থানা এলাকায় ওয়ারেন্ট তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করে মাটিরাঙ্গা বাজারস্থ শান্তি পরিবহন বাস কাউন্টারের পাশে সাকিব টেলিকম নামীয় দোকানের সামনে  মো. রুহুল আমিন (২৪) এর কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৩ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি হলেন-মো. রুহুল আমিন (২৪)। পুলিশ সূত্রে জানা গেছে, মাটিরাঙ্গা থানাধীন মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড মাটিরাঙ্গা বাজারস্থ শান্তি পরিবহন বাস কাউন্টারের পাশে সাকিব টেলিকম নামীয় দোকানের সামনে মো. রুহুল আমিন এর কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৩ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জাকারিয়া জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজ প্রক্রিয়াধীন। আসামিকে বিধি মোতাবেক যথা সময়ে  আদালতে সোর্পদ করা হবে।

এইচআর

Link copied!