Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মানিকছড়িতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক উন্মুক্ত বৈঠক

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

আগস্ট ২৪, ২০২৩, ০৬:৫৫ পিএম


মানিকছড়িতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক উন্মুক্ত বৈঠক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের নিমিত্তে সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ডসমূহের অগ্রগতি,সাফল্য ও অর্জন বিষয়ে জনসম্পৃক্ত তার লক্ষ্যে খাগড়াছড়ির মানিকছড়ি বাটনাতলী ইউনিয়নের পান্নাবিল পাড়া কেন্দ্রে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরের দিকে রামগড় তথ্য অফিসের আয়োজনে মানিকছড়ি বাটনাতলী ইউনিয়নের পান্নাবিল পাড়া কেন্দ্রে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠকে রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মো. বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হয়ে সরকারের সাফল্য, উন্নয়ন কর্মকান্ড এবং গুজব, বাল্যবিবাহ বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) হাসিনা আক্তার।

এসময় বক্তব্য রাখেন, বাটনাতলী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য বিলকিস আক্তার, পাড়া কর্মী আমেনা বেগম। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষিত দক্ষ জনশক্তি গড়ে তুলতে সরকারের গৃহীত কর্মসূচির সাথে সকলকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রামাণ্যচিত্র "বাঙালির কালোরাত" প্রদর্শন এবং সচিত্র বাংলাদেশ ও নবারুণ পুস্তিকা বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে তৃণমূলের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!