Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

স্বাধীনতাবিরোধী শক্তি আবার ষড়যন্ত্র শুরু করেছে

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

আগস্ট ২৬, ২০২৩, ১২:০৪ পিএম


স্বাধীনতাবিরোধী শক্তি আবার ষড়যন্ত্র শুরু করেছে

স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শুক্রবার (২৫ আগষ্ট) বিকেলে চান্দনা চৌরাস্তার হক মার্কেটে গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের আয়োজনে এ শোক দিবস পালিত হয়।

গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি মোঃ সোবাহান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহজাহান খন্দকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেন, জিয়া পরিবার মন থেকে বাংলাদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি। জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করলেও তিনি পাকিস্তানিদের এজেন্ট হিসেবে কাজ করেছেন। জাতির পিতাকে হত্যা করিয়েছে এই জিয়াউর রহমান। তারই ছেলে তারেক রহমান গ্রেনেড হামলা চালয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। তারা এ দেশের স্বাধীনতার শক্তিকে স্তব্ধ করে দেয়ার সব চেষ্টা করেছে। গণভোজ দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আরো বলেন, তাদের সাধের পাকিস্তান ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে। অন্যদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বাংলাদেশের এই অগ্রযাত্রাকে রুদ্ধ করে দিতে স্বাধীনতাবিরোধী শক্তি আবার ষড়যন্ত্র শুরু করেছে।

আয়োজিত শোক দিবস ও শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গণভোজ দোয়া ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগরের বাসন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হিরা সরকার, গাজীপুর মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি এম আসাদুল কবিরসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আরএস

Link copied!