Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

পূর্বধলায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

আগস্ট ২৮, ২০২৩, ০৩:০৮ পিএম


পূর্বধলায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

নেত্রকোনার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ইদ্রিছ আলী (৬৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইদ্রিছ আলী ওই কালডোয়ার গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেকের কর্তব্যরত চিকিৎসক ডা. বিশ্ব প্রিয় মজুমদার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যা সোয়া সাতটার দিকে ওই ব্যক্তিকে শরীর থেকে দুই পা ও ডান হাত বিচ্ছিন্ন এবং মৃত অবস্থায় তার স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে আমরা পুলিশে খবর দেই।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানাগেছে, দীর্ঘ দিন যাবত কালডোয়ার গ্রামের আক্কাছ আলী ও তার ছেলে মোস্তাফিজ এবং মিজানুর রহমান বাবুদের সাথে ইদ্রিছ আলীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ইদ্রিছ আলী পেশায় দর্জির কাজ করতেন।

তিনি রোববার সন্ধ্যায় স্থানীয় সুনিল মার্কেট থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছলে প্রতিপক্ষের লোকজন তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাটু থেকে নিচ পর্যন্ত দুই পা ও ডান হাত বিচ্ছিন্ন করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে নেত্রকোনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শিবলী সাদিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এইচআর

Link copied!