Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে শিক্ষার্থীর ভাইকে কুপালো মামলার প্রধান আসামী

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

সেপ্টেম্বর ৫, ২০২৩, ০৮:০৪ পিএম


নান্দাইলে শিক্ষার্থীর ভাইকে কুপালো মামলার প্রধান আসামী

ময়মনসিংহের নান্দাইলে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টা করার ঘটনায় প্রতিবেশী বিবাহিত যুবক এনামুল হকের বিরুদ্ধে গত ১৩ই মার্চ/২০২৩ইং নান্দাইল মডেল থানায় মামলা দায়ের করে শিক্ষার্থীর মা। এরপর মামলা তুলে না নেওয়ার জের হিসাবে ৩রা সেপ্টেম্বর ওই শিক্ষার্থীর ভাইকে কুপিয়ে আহত করে মামলার প্রধান আসামী এনামুল হক। 

বর্তমানে গুরুতর আহত শিক্ষার্থীর ভাই হুমায়ূন ফরিদ নান্দাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় হুমায়ূন ফরিদ নিজে বাদী হয়ে সোমবার রাতে এনামুল হক ও তার ভাই ভাবিসহ ১২ জনকে অভিযুক্ত করে নান্দাইল মডেল থানায় আরও একটি অভিযোগ জমা দিয়েছেন। 

অভিযোগ সূত্রে জানাগেছে, ধর্ষন চেষ্টার ঘটনার মামলায় কিছুদিন জেল খেটে ছিল এনামুল হক। পরে জামিনে বেরিয়ে এসেই মামলা তুলে নিতে বাদী ও বাদীর পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকে প্রতিপক্ষ। এ ছাড়াও একটি সাজানো মামলাও করেন বাদি ও তাঁর ছেলেদের বিরুদ্ধে। গত ১০ মার্চ স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রি তার ছোটবোন (৯) কে বাড়িতে একা পেয়ে গোয়াল ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করেন প্রতিবেশি আব্দুল মান্নানের বিবাহিত পুত্র এনামুল হক (৩০)। 

এরপর গত ১৩ মার্চ শিক্ষার্থীর মা বাদি হয়ে এনামুল হককে একমাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-১৪) দায়ের করেন যা বিচারাধীন। পরে এনামুল হক জামিনে এসে গত রোববার দিন বিকালে হুমায়ূন ফরিদকে একা পেয়ে তাঁর উপর হামলা চালায় এবং কুপিয়ে আহত করে। 

এ বিষয়ে মোবাইল ফোনে জানতে চাইলে অভিযুক্ত এনামুল হক বলেন, প্রতিপক্ষের(হুমায়ুন ফরিদদের) সাথে তাদের জমাজমি নিয়ে বিরোধ চলে আসছে। এ কারনে তাদের এক বোনকে দিয়ে মিথ্যা মামলা করে আমাকেসহ পরিবারের সকলকে হয়রানি করছে। 

নান্দাইল ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন কাজল জানান, বিষয়টি নিয়ে একাধিকবার দেন দরবার হয়েছে কিন্তু কোন পক্ষই কাউকে বিশ্বাস না করায় মিমাংসা করা যাচ্ছেনা। তাছাড়া এনামুলদের বেপরোয়া মনোভাবের কারণেই একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে। 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছেন। ঘটনাটি তদন্ত করার জন্য উপ-পরিদর্শক আব্দুল কাদেরকে দায়িত্ব দেওয়া হয়েছে। সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 

আরএস
 

 

Link copied!