Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মদনে আগুনে পুড়ে তিন পরিবার নিঃস্ব

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

সেপ্টেম্বর ৬, ২০২৩, ০২:১৪ পিএম


মদনে আগুনে পুড়ে তিন পরিবার নিঃস্ব

নেত্রকোণার মদনে আগুনে পুড়ে নিঃস্ব হয়ে গেছে তিনটি পরিবার। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর)  উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কাওয়ালীবিন্নী  গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

অগ্নিকাণ্ডে সব হারিয়ে দিশেহারা তিন পরিবার। শুধু ঘরই নয়, আগুনে পুড়ে ছাই হয়েছে ধান-চালসহ প্রয়োজনীয় আসবাবপত্র। এতে প্রায় ২২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোয়াল ঘরে মশা তাড়ানোর আগুন থেকে সাইদুল ভূঁইয়ার ঘরে আগুন লাগে। এরপর একে একে বাড়ির আরও দুই ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এরপর   স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসলেও পুড়ে ছাই হয়ে যায় তিনটি ঘরের আসবাবপত্র। এতে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হয়েছে তিন অসহায় পরিবার। 

ক্ষতিগ্রস্ত আঙ্গুরা আক্তার, বলেন আগুনে আমাদের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

এখন মাথাগোঁজার স্থান নেই। আমরা নিঃস্ব হয়ে গেছি। এভাবেই কান্নাজড়িত কন্ঠে অপর ক্ষতিগ্রস্ত আবু তালেব ভূঁইয়া, বলেন আগুনে পুড়ে সব স্বপ্ন শেষ হয়ে গেছে। ছেলে মেয়ের লেখাপড়ার সার্টিফিকেট, জমিজমার কাগজ সব পুড়ে ছাই হয়ে গেছে। আমরা এখন অসহায়। ছেলেমেয়ে নিয়ে খোলা আকাশের নিচে আছি।

এ ব্যাপারে তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার বলেন, অগ্নিকাণ্ডে কাওয়ালী বিন্নী গ্রামের তিনটি পরিবার মারাত্মক ক্ষতির মুখে পড়েছেন। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ইউনিয়ন পরিষদ থেকে যা পারছি তাদের সাহায্য করছি। এক্ষেত্রে প্রশাসনের সহযোগীতা প্রয়োজন।

এআরএস

Link copied!