Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

গুইমারায় গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২৩, ১১:৪৯ এএম


গুইমারায় গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

খাগড়াছড়ি জেলার গুইমারায় ২ কেজি গাঁজাসহ মো. এমরান হোসেন (২৮)কে গ্রেপ্তার করেছেন গুইমারা থানা পুলিশ।

বুধবার (১৩ সেপ্টেম্বর ) রাত ৯টার দিকে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় গুইমারা থানাধীন খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী সড়কে একজন মাদক কারবারি মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে এমন সংবাদে গুইমারা থানা এলাকায় ইসলামপুর মোড়ে শুক্কুরের দোকানের সামনে থেকে তার সাথে থাকা ব্যাগ তল্লাশী চালিয়ে ২কেজি গাঁজা আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মো. এমরান হোসেন (২৮)  পিতা-মৃত ইদ্রিস মিয়া পানছড়ি উপজেলার মুসলিমপাড়া এলাকার বাসিন্দা। বর্তমানে সে খাগড়াছড়ি বাস টার্মিনালের পাশে, জিন্নাত বোডিং এর মালিকের বাসার ভাড়াটিয়া

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কর জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে আসামিকে বিধি মোতাবেক যথা সময়ে  আদালতে সোর্পদ করা হবে।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন বর্তমান সমাজে বিভিন্ন স্তরের মানুষ মাদক ব্যাবসার সাথে জড়িত। এই সকল মাদককারবারি ও চোরাকারবারিরা প্রতিনিয়তই বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক ব্যাবসা করে আসছে।

আমরা খাগড়াছড়ি জেলা পুলিশ সোনার বাংলাদেশ বিনির্মানের শপথে এই সকল মাদক ব্যবসায়ীদের অপতৎপরতা রোধে  সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি, পাশাপাশি মাদকের বিস্তার রোধে খাগড়াছড়ি জেলার সকল নাগরিকদের সচেতন হওয়াসহ ও পুলিশকে সার্বিক সহযোগিতার জন্য আহবান জানান তিনি।

এইচআর

Link copied!