Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০২:৩০ পিএম


চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট

ঝালকাঠির নলছিটিতে একই পরিবারের চার সদস্যকে চেতনানাশক মেশানো খাবার খাইয়ে নগদ টাকা ও স্বার্ণালঙ্কারসহ সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাতে উপজেলার মালিপুর গ্রামের আলি আজগর তালুকদারের বাড়িতে লুটপাটের এ ঘটনাটি ঘটে। 

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে প্রতিবেশিরা ওই পরিবারের সদস্যদের অচেতন অবস্থায় উদ্ধারের করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

স্থানীয় লোকজন ও স্বজনরা জানায়, বুধবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন আলি আজগরের পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে তাদের উঠতে দেরি দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করেন। কিন্তু তারা সাড়া না দেয়ায় প্রতিবেশিরা অসুস্থ অবস্থায় আলি আজগর (৪২), তার স্ত্রী রোকসানা বেগম (৩২), মেয়ে মুনিয়া (১৫) ও মারিয়াকে (১০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সর্বস্ব হারিয়ে এখন আর্তনাদ করছে ওই পরিবারের সদস্যরা।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানায়, ঘরের আলমারি ও অন্যান্য আসবাবপত্র তছনছ করে নগদ ৫০ হাজার টাকা ও প্রায় ৩ ভরি স্বর্ণালংকারসহ সবকিছু লুটপাট করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সঞ্জিত মন্ডল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চেতনানাশক প্রয়োগ করায় এ ঘটনা ঘটেছে। মুনিয়া ও মারিয়া নামে গুরুত্বর অসুস্থ দুজনকে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে সবাই শঙ্কামুক্ত।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নিব।

এআরএস

Link copied!