Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

গৌরীপুরে বিনামূল্যের ডাল ও পেঁয়াজ বীজ পেলেন চাষীরা

গৌরীপুর প্রতিনিধি

গৌরীপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৫:৩৩ পিএম


গৌরীপুরে বিনামূল্যের ডাল ও পেঁয়াজ বীজ পেলেন চাষীরা

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২৩- ২০২৪ অর্থ বছরে খরিপ ২ মৌসুমে মাসকালাই ও গ্রীস্মকালীন (নাবী) পেঁয়াজ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরনের লক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৬০ জন কৃষকের মাঝে মাসকালাই ডাল বীজ, পেঁয়াজ বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে কৃষি অফিস চত্বরে ডিকেআইবির সাধারন সম্পাদক ও উপ সহকারী কৃষি কর্মকর্তা শরীফুল ইসলামের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার (ভারপ্রাপ্ত) নিলুফার ইয়াসমিন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিলুফার আনজুম পপি, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, জনস্বাস্থ্য প্রকৌশলী সালাউদ্দিন সোহেল। এছাড়াও কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!