Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মাটিরাঙ্গায় জন্ম-মৃত্যু নিবন্ধন ক্যাম্পেইন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৪:১৯ পিএম


মাটিরাঙ্গায় জন্ম-মৃত্যু নিবন্ধন ক্যাম্পেইন

জন্ম ও মৃত্যু নিবন্ধন ক্যাম্প উদ্বোধন ও তবলছড়ি ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন খাগড়াছড়ি জেলার  স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নাজমুন আরা সুলতানা।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলার বড়নাল ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে বড়নাল ইউনিয়ন পরিষদের আয়োজনে বড়নাল বাজার সংলগ্ন ইদ্রিস মিয়া পাড়ায় জন্ম ও মৃত্যু নিবন্ধন ক্যাম্পেইনে উদ্বোধন ও তবলছড়ি ইউনিয়নের প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন খাগড়াছড়ি জেলার স্থানীয় সরকার বিভাগের  উপ-পরিচালক, নাজমুন আরা সুলতানা।

বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ইলিয়াছ এর সভাপতিত্বে বড়নাল বাজার সংলগ্ন ইদ্রিস মিয়া পাড়ায় জন্ম ও  মৃত্যু নিবন্ধন ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলার স্থানীয় সরকার বিভাগের  উপ-পরিচালক, নাজমুন আরা সুলতানা।

এসময় মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার ভূমি মো.মেজবাহ উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো.ইশতিয়াক আহম্মেদ, তবলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আবুল কাশেম ভূইঁয়াসহ ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ক্যাম্পেইনে আগত অভিভাবক দের সাথে মতবিনিময় এবং শিশুদের মধ্যে শুভেচ্ছা স্মারক বিতরণ করা হয়।

এইচআর

Link copied!