Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মাটিরাঙ্গায় বিদেশী মদসহ গ্রেপ্তার ১

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৩, ১০:৫২ এএম


মাটিরাঙ্গায় বিদেশী মদসহ গ্রেপ্তার ১

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে প্রায় ১২ লাখ টাকার বিদেশী মদ, ভারতীয় সিগারেট উদ্ধারসহ চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত অনুমান ১১টার দিকে বিশেষ অভিযানে মাটিরাঙ্গা থানা গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক এসআই সঙ্গীয় অফিসার সঙ্গীয় ফোর্সসহ মাদক দ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট তামিল, চোরাচালান পণ্য উদ্ধার মূলক পৌরসভার ৭নং ওয়ার্ড শান্তি কাউন্টারের সামনে ৬৯ বোতল বিদেশী মদ ও ৩ হাজার ৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেটসহ মো.রানা শেখ (২০)কে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানাগেছে চোরাইপথে আসা অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ, বিদেশী সিগারেট যার অনুমান মূল্য এগার লাখ ষাটষট্টি হাজার টাকা। গ্রেপ্তারকৃত মো. রানা শেখ (২০) খুলনা জেলার মোড়লগঞ্জ উপজেলার হোগলা বুনিয়া ইউনিয়নের বাসিন্দা।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জাকারিয়া বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

পুলিশ সুপার মুক্তা ধর বলেন, বলেন এই দেশ টা আমাদের, তাই এমন ঘৃনিত অপরাধ ও অপরাধীদের ছোবল থেকে দেশকে রক্ষা করার দায়িত্ব আমাদের সবার।

এইচআর

Link copied!