Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

প্রধানমন্ত্রীর জন্মদিনে খাগড়াছড়িতে নানা কর্মসূচি পালন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৫:৩১ পিএম


প্রধানমন্ত্রীর জন্মদিনে খাগড়াছড়িতে নানা কর্মসূচি পালন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিনের কেক কেটে জন্মদিন উদযান করেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কর্ফোস চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

শুত্রুবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে জেলা আওয়ামী লীগের আয়োজনে  খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়ে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আনন্দ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কর্ফোস চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।

এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও জন্মদিনের কেক কাটা হয়।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর পক্ষ থেকে দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসুচী পালিত হয়।

এসময় খাগড়াছড়ি জেলা আ’লীগের সহ-সভাপতি মো.মনির খান, জেলা আ’লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, জেলা আ’লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য এম এ জব্বার জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শানে আলম, জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক শাহিনা আক্তার, পার্বত্য জেলা পরিষদ সদস্য নিলোৎপল খীসা, পার্বত্য জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,  জেলা আওয়ামী যুব লীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মো.মেহেদী হাসান হেলালসহ জেলা আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

Link copied!