Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

‘শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে’

ফরিগগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিগগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৮:৪৯ পিএম


‘শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে’
সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান। ছবি: সংগ্রহীত

সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর উন্নয়নে কাজ করে যাচ্ছেন। নারীদের জন্য দুগ্ধ, মাতৃকালীন, বিধবা ও বয়স্কসহ বিভিন্ন ভাতা চালু করেছেন। এজন্য আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। বিএনপি ভোট কারচুপি করে এমপি নির্বাচিত হতো। এখন আর সেই সুযোগ নেই। সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে নৌকা মার্কায় জয়ী হবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) চাঁদপুরের ফরিদগঞ্জ মজিদিয়া কামিল এম এ মাদ্রাসার মাঠে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উপলক্ষে নারী সমাবেশ, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের আশার বাতিঘর। তার হাত ধরেই দেশ আজ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ। করোনাকালে অসহায় মানুষের চিকিৎসা নিশ্চিত করে যেভাবে তিনি সবার আস্থা অর্জন করেছেন। একইভাবে ডেঙ্গু প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশব্যাপী বিভিন্ন কর্মযজ্ঞ চলছে। স্বল্প খরচে সেবা নিশ্চিত করা হচ্ছে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

উপজেলা ছাত্রলীগ সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম রোমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি (একাংশ) কামরুল হাসান, মহিলা আ.লীগ নেত্রী হালিমা বেগম।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, মো. শরীফ হোসেন খান, মো. আলাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা জি এম হাসান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম-আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ ও আল আমিন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. বিল্লাল পাটওয়ারী, পৌরসভার সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য আয়তুল্লা মাসুদ, পারভেজ আহমেদ, সোহেল রানা, ছাত্তার পাটওয়ারী, পুতুল সরকার, পৌর ছাত্রলীগের সভাপতি (একাংশ) গাজী আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক হৃদয় গাজী প্রমুখ।

এআরএস

Link copied!