Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাংনীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২৩, ০৮:১৭ পিএম


গাংনীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুর জেলার গাংনী উপজেলায়  বাংলাদেশ আওয়ামী লীগ গাংনী উপজেলা শাখার আয়োজনে, সারাদেশে বিএনপি ও জামাতের সন্ত্রাস,  নৈরাজ্যে,দেশবিরোধি, অপশক্তির বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশ  অনুষ্ঠিত হয়। 

সমাবেশে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক  সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, অনুষ্ঠান সঞ্চালনা করেন গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রাহিবুল ইসলাম, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি থেকে বক্তব্য রাখেন মেহেরপুর -২ গাংনী আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি। 

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি থেকে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি মোঃ সাহিদুজ্জামান শিপু, আরো উপস্থিতি ছিলেন মহিলা লীগের নেতৃ লাইলাআরজুমান বানু শিলা, তেতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক পচু,  মটমুড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ সোহেল আহমেদ, কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রানা, বামুন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল, সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু সহ গাংনী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ অসংখ্য মহিলা,পুরুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা সরকার বারবার দরকার। আওয়ামী লীগের সরকার বারবার দরকার। এই স্লোগান নিয়ে গাংনী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গাংনী বাসস্ট্যান্ড রেজাউল চত্তরে রবিবার (১ অক্টোবর) বিকালে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপি জামাতের সন্ত্রাস , জঙ্গীবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য  রাখেন মেহেরপুর ২ গাংনী আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি। 

আরএস

 

Link copied!