Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

অভয়নগরে যাত্রী ছাউনি ও কমনরুম কাম হাইজিন সেন্টারের ভিত্তি প্রস্তরের উদ্বোধন

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অক্টোবর ৯, ২০২৩, ০৭:১৯ পিএম


অভয়নগরে যাত্রী ছাউনি ও কমনরুম কাম হাইজিন সেন্টারের ভিত্তি প্রস্তরের উদ্বোধন

যশোরের অভয়নগর উপজেলায় তালতলা খেয়াঘাটের যাত্রী ছাউনিসহ ওয়াসাব্লকের ও পায়রা ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদরাসার মহিলা কমনরুম কাম হাইজিন সেন্টারের ভিত্তি প্রস্তর নির্মাণের শুভ উদ্বোধন করা হয়েছে। 

গতকাল সোমবার (৯ অক্টোবর) সকালে উপজেলার তালতলা খেয়াঘাটে যাত্রী ছাউনি ও দুপুরে পায়রা মাদরাসার মহিলা কমনরুম কাম হাইজিন সেন্টারের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়। উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় অভয়নগর উপজেলায় অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্প ৬ষ্ট পর্যায়ে জাইকা প্রকল্পের আওতায় ২০ লক্ষাধীক টাকা ব্যায়ে এ দুটি প্রকল্পের উদ্বোধন করা হয়।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, মহিলা ভাইস চেয়ারম্যান মিনারা পারভীন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, জাইকা প্রতিনিধি মো. আলমগীর হোসেন, উপজেলা সহকারী প্রকৌশলী অনিন্দ্য দেব সরকার। 

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অর্জুন সেনের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, আদিলপুর প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রসান্ত কুমার, ভাটপাড়া পুলিশ ক্যাম্পের আইসি স্বপন দাস, বাঘুটিযা ইউনিয়নের চেয়ারম্যান শেখ তৈয়েবুর রহমান, সাবেক চেয়ারম্যান সোলাইমান হোসেন বিশ্বাস, ইউপি সদস্য জনি হোসেন, আব্দুল মান্নান মনা প্রমুখ।

পায়রা ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদরাসার অনুষ্ঠান শরুতে পবিত্র কোরআন থেকে তেলয়াত করেন হাবীব রসুল। মাদরাসার বাংলা বিভাগের প্রভাষক আব্দুর রউফের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, অত্র মাদরাসার সভাপতি গাজী নজরুল ইসলাম, অত্র মাদরাসার অধ্যক্ষ মো. আব্দুল মালেক, বিশিষ্ট ব্যবসায়ী মো. মশিউর রহমান সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও মাদরাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরএস

 

Link copied!