Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মদনে স্কুলছাত্রের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২৩, ১২:১৫ পিএম


মদনে স্কুলছাত্রের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জাহাঙ্গীরপুর তহুরা আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে  মদন বাজার  আরাফাত প্রাইভেট সেন্টারের  শিক্ষার্থী।

মঙ্গলবার (১০অক্টোবর) সকালে মদন বাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবি জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, আরাফাত প্রাইভেট সেন্টারের পরিচালক মো. আইনুল হক সোহেল, স্থানীয় ইউপি সদস্য শেখ রহিছ উল্লাহ রবিন, শহিদুল ইসলাম, রুকেল মিয়া, ফজলু মিয়া, বজলুর রহমান বাহারসহ অন্যরা।

এসময় তারা বলেন, গত ৮ অক্টোবর বৃহস্পতিবার প্রতিদিনের মতো গালিব হাসান প্রাইভেট সেন্টার থেকে পড়াশোনা শেষে বিকাল ৩টার  দিকে নিজ বাড়ি গঙ্গানগর গ্রামে যাচ্ছিলেন। তার পিতা রতন মিয়ার সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ চলে আসার জেরে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষ রতন মিয়ার নির্দেশে ১০ থেকে ১১ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার পথরোধ করে। পরে গালি ভাসান আরাফাতকে এলোপাথারি বেধড়ক মারধর করে। এতে  দুই পা’সহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আহত হয়। এসময় তার চিৎকার-চেচামেচিতে আশপাশের লোকজন উদ্ধার করে। মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  ভর্তি করা হয়।

বক্তারা আরও জানান, হত্যার উদ্দেশ্যে হামলা, প্রাণনাশের হুমকীর ঘটনায় স্কুলছাত্রের পিতা রতন মিয়া বাদী হয়ে ৮ অক্টোবর  মদন থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তাওহিদুর রহমান বলেন, এ বিষয়ে  গালিব হাসান আরাফাতের পিতা  বাদি হয়ে থানায়  একটি অভিযোগ  দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআরএস

Link copied!