Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

কালাইয়ে ‘ট্যাপেন্টাডল’ ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেপ্তার

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২৩, ১২:১৩ পিএম


কালাইয়ে ‘ট্যাপেন্টাডল’ ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেপ্তার

জয়পুরহাটের কালাইয়ে বিশেষ অভিযানে ২ হাজার পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ রাজা মিয়া নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল চারটায় কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের সাঁতার এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকসহ রাজা মিয়া (৫২) কে গ্রেপ্তার করা হয়। তিনি একই এলাকার মৃত জালাল মন্ডলের ছেলে রাজা মিয়া ছেলে।

বুধবার সকালে এক প্রেস রিলিজেরর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, গ্রেপ্তারকৃত রাজা মিয়া একজন চিহ্নিত মাদক কারবারি এবং সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল রাজা মিয়ার গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গত ১০ অক্টোবর তারিখে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে জয়পুরহাট জেলার কালাই থানাধীন মাত্রাই ইউনিয়নের সাতার নামক গ্রামে অবস্থান করলে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল মাদক ব্যবসায়ীকে আটক করে সাক্ষীদের উপস্থিতিতে তাকে তল্লাশিকালে তার নিকট থেকে ২ হাজার পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পরবর্তীতে রাজা মিয়া বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী জয়পুরহাট জেলার কালাই থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এআরএস

Link copied!