Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ছাত্রী নিহত: বাসে আগুন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২৩, ০৪:০৫ পিএম


নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ছাত্রী নিহত: বাসে আগুন

ময়মনসিংহের নান্দাইল উপজেলার কানারামপুর টু ত্রিশাল সড়কে যাত্রীবাহী বাস ও ইজিবাইকের বিপরীতমুখী সংঘর্ষ ঘটে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১টার দিকে উপজেলার চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের সামনে এ দূর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় কুকি আক্তার সুমি (১৮) নামে এক কলেজ ছাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে এবং ইজিবাইক চালক সহ ৪ জন গুরুতর আহত হয়। জানাগেছে, নিহত কুকি আক্তার চরভেলামারী গ্রামের খোকন মিয়ার কন্যা ও পাশর্^বর্তী উপজেলার গফরগাঁও কলেজের এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

তবে দূর্ঘটনার পরপরই বাসের চালক ও তাঁর সহযোগীরা বাস ফেলে রেখে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। দূর্ঘটনার খবরটি তাৎক্ষনিক চারদিকে ছড়িয়ে পড়লে এলাকার ক্ষুব্ধ জনতা শালবন নামের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। অপরদিকে দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাইকটি রাস্তার পাশে পড়ে রয়েছে।

দূর্ঘটনায় আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। উক্ত অগ্নিকান্ডের খবর পেয়ে নান্দাইল ফায়ার সার্ভিস স্টেশনের দুটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। চরবেতাগৈর ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন বলেন, ঘটনাটি খুবই দু:খজনক।

তবে অগ্নিকান্ডের খবর পেয়ে সাথে সাথে বিষয়টি দমকল বাহিনী সহ প্রশাসনকে অবহিত করেছি। নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে নান্দাইল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘন্টাব্যাপী কাজ করার পর আগুন নিভাতে সক্ষম হয়েছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাস চালক পালিয়ে গেছে। বাস চালকে আটক করার চেষ্টা চলছে।

এইচআর

 

Link copied!