Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বুড়িচংয়ে আ.লীগ সরকারের উন্নয়ন প্রচারে গণমিছিল-পথসভা

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০৫:১৪ পিএম


বুড়িচংয়ে আ.লীগ সরকারের উন্নয়ন প্রচারে গণমিছিল-পথসভা

আ.লীগ সরকারের উন্নয়নমূলক কার্যক্রম জনগণের কাছে তুলে ধরার লক্ষ্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. আবদুছ ছালাম বেগ তাঁর নিজ উপজেলা বুড়িচংয়ের  সোনাইসার গ্রাম থেকে গণমিছিল শুরু করে ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের মিরপুর সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর কবর জিয়ারতের মধ্য দিয়ে সমাপ্ত হয়। এসময় বিভিন্ন স্থানে একাধিক  পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল  থেকে  দিনব্যাপী আওয়ামী লীগ সরকারের বিগত ১৫ বছরের উন্নয়ন ও সমৃদ্ধির কথা তুলে ধরে বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন আসন্ন  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ আসনে আ.লীগের  মনোনয়ন প্রত্যাশী মো. আবদুছ ছালাম বেগ।

তিনি তাঁর গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার সোনাইসার বেগ বাড়ি থেকে শুরু করে ভরাসার, খাড়াতাইয়া, বুড়িচং, পুণ্যমতি, সাহেবাবাদ, ব্রাহ্মণপাড়া, ধান্যদৌল, বড়ধুশিয়া, চান্দলা, মীরপুর পর্যন্ত বিশাল গাড়ি বহর নিয়ে গণসংযোগ করেন এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রচারণা লিফলেট বিতরণ করেন।

তিনি বলেন, একজন রাজনৈতিক কর্মী হিসেবে বৃহত্তর জনগোষ্ঠীর কল্যাণে কাজ করতে চাই। তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা পূরণে দলের প্রার্থী হিসেবে মনোনয়ন চাইবো। তবে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দেবেন সেটাই মেনে নিব। নির্বাচনে দলের মনোনয়ন পেলে কুমিল্লা-৫ আসনটি আবারও জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব আশা করি।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. মোসলেহ উদ্দিন, মো. মনির হোসেন মাষ্টার, মো. আবু তাহের, সিরাজুল ইসলাম মেম্বার, মোখলেছুর রহমান, মোঃ শাহজাহান, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা যুবলীগ নেতা মো. মিজানুর রহমান সোহাগ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও দক্ষিণ জেলা যুবলীগ নেতা মো. ওমর ফারুক মির্জা, যুবলীগ নেতা মো. মাইনুল হাসান, জেলা ছাত্রলীগ নেতা গোলাম বাইজিদ, সায়মুন হাসান, ব্রাহ্মণ পাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহিদুল হাসান পলাশ, মালাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শেফাউল করিম ভূঁইয়া, বুড়িচং উপজেলা যুবলীগ নেতা হিরো মিজান, ষোলনল ইউনিয়ন ছাত্রলীগের  সাধারণ সম্পাদক জি এম ছামদানী, ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিয়াউল হাসান বাপ্পী ও মো. জয়নাল হোসেন, মো. আমিনুল ইসলাম প্রমুখ।

এআরএস

Link copied!