Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২৩, ০৫:০৯ পিএম


শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্ট হাফেজ আকন (৬০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। নারকেল গাছ পরিষ্কার করতে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাছের মাথায়ই ঝুলে ছিলেন তিনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছ থেকে তাকে মৃত অবস্থায় নামিয়ে আনেন। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে । নিহত হাফেজ আকন পাশ্ববর্তী দক্ষিণ কদমতলা গ্রামের মৃত রহেন আকনের ছেলে।

তিনি দৈনিক মজুরি চুক্তিতে পার্শ্ববর্তী রাজেশ্বর গ্রামের নৃপেন কুলুর বাড়িতে নারকেল গাছ পরিস্কারের কাজে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন।

স্থানীয় ইউপি সদস্য মো. খায়রুল শরীফ জানান, দিনমজুর হাফেজ আকন নৃপেন কুলুর বাড়িতে নারকেল গাছ বাছাই (পরিষ্কার) করতে গাছে উঠেছিলেন। গাছে পাশ থেকে যাওয়া ১১হাজার ভোল্টের বিদ্যুতের লাইনের সঙ্গে পাতার স্পর্শ লেগে নারকেল গাছ বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি। মরে গাছের মাথায়ই ঝুলে ছিলেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছ থেকে নামিয়ে আনেন তাকে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, বিদ্যুতে নিহত হাফেজ আকনের লাশ উদ্ধার করা হয়েছে। যেহেতু অন্যের বাড়িতে কাজে গিয়ে মারা গেছেন, তাই সন্দেহ দূর করতে লাশের ময়নাতদন্ত করা হবে।

Link copied!