Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কালিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ক্লিনিক সীলগালা

কালিগঞ্জ ( সাতক্ষীরা) প্রতিনিধি

কালিগঞ্জ ( সাতক্ষীরা) প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২৩, ০৩:১৭ পিএম


কালিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ক্লিনিক সীলগালা

সাতক্ষীরার কালিগঞ্জে পৃথক দুটি ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এ সময়ে একটি ক্লিনিককে সীলগালা ও অপরটিতে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় অভিযান পরিচালনা করেন কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আজাহার আলী।

ক্লিনিকে মেডিকেল প্রাকটিসেস ও বেসরকারি ক্লিনিক ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৮২ আইনে লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকা, প্রয়োজনীয় লজিস্টিক না থাকা ও মানহীন সেবার অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার নলতা বাজারের ফ্যামিলি হেলথ কেয়ার সার্ভিসকে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা ও একই বাজারের ইউনিক ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে সীলগালা করা হয়েছে। তবে আদালত পরিচালনাকালে ইউনিক ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিকপক্ষ আদালতের সন্মানে তড়িঘড়ি করে ক্লিনিকে নিজেরাই অনির্দিষ্টকালের জন্য বন্ধের সাইনবোর্ড লাগিয়ে তালা ঝুলিয়ে দেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল কবীর ও থানা পুলিশ এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!