Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড প্রধান কার্যালয়

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২৩, ০৬:৪৩ পিএম


বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড প্রধান কার্যালয়

শেখ রাসেল দিবস উপলক্ষ্যে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (বিজিডিসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক শঙ্কর মজুমদার বাখরাবাদ গ্যাস আদর্শ বিদ্যালয়ে বুধবার (১৮ অক্টোবর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ম্যুরাল উদ্বোধন করেন। এ সময় বিজিডিসিএল এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বাখরাবাদ গ্যাস আদর্শ বিদ্যালয়ের বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

ম্যুরালের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিজিডিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক শঙ্কর মজুমদার ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট রাতে বঙ্গবন্ধুর পরিবারের নিহত সকল সদ্যস্যের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জানান। 

উক্ত আলোচনা সভায় প্রকৌশলী সাইফুল আলম ভূইয়া, মহাব্যবস্থাপক (অপারেশন এন্ড মেইন্টেনেন্স), মোহাম্মদ সোলাইমান গাজী, মহাব্যবস্থাপক (অর্থ ও হিসাব), প্রকৌশলী মোঃ মোস্তফা মাহিন সোহাগ, উপ-মহাব্যবস্থাপক (পরিকল্পনা), জনাব মোঃ বেলায়েত হোসেন, উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ)সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

ম্যুরালের উদ্বোধন শেষে মিলাদ মাহফিলসহ উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য চিত্রাঙ্কন, রচনা, কবিতা, আবৃত্তি, কুইজ প্রতিযোগিতা ও প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে বিজিডিসিএল এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব শঙ্কর মজুমদার বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

আরএস
 

Link copied!