Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নান্দাইল পাকা সড়কে ভাঙন, ঝুঁকিতে যানবাহন ও পথচারীরা

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

অক্টোবর ২৩, ২০২৩, ০৪:২৬ পিএম


নান্দাইল পাকা সড়কে ভাঙন, ঝুঁকিতে যানবাহন ও পথচারীরা

ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীরকামটখালী ও বেতাগৈর ইউপি ভায়া চরউত্তরবন্দ সড়কে চরকামট খালী গোলাম মোস্তফার বাড়ির পাশে এই গর্তের সৃষ্টি হয়েছে। এ কারণে সড়কটিতে পথচারী ও যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। প্রায়ই দুর্ঘটনার কবলে পড়তে হচ্ছে তাদের।

সরেজমিন দেখা যায়, উক্ত রাস্তাটি ২০১৭ সালে পাকাকরণ করা হয়। তবে সড়কটির মো. গোলাম মোস্তফার বাড়ির পাশেই বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে ঝুঁকি নিয়েই চলছে যানবাহন ও পথচারীরা।

চরকামট খালী গ্রামের পল্লী চিকিৎসক মো. গোলাম মোস্তফা ও স্থানীয় স্কুলছাত্র আনোয়ার হোসেন শাহিন বলেন, দীর্ঘদিন ধরে সড়কটি ভেঙে বড় গর্তের সৃষ্টি হয়েছে। তবে মেরামত করা হচ্ছেনা। এতে ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে আমাদের।

অটোরিকশা চালক উজ্জ্বল ও মাইক্রোবাস চালক দুলাল মিয়া বলেন, রাস্তাটি ভেঙে বড় গর্তের সৃষ্টি হওয়ায় ঝুঁকি নিয়ে চলছি আমরা। তাই সড়কটি দ্রুত মেরামতের দাবি জানান তারা।

স্থানীয় ১৩ নং চরবেতাগৈর ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উদ্দিন বলেন, সড়কটি ভেঙে বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। রাস্তাটি মেরামতের জন্য আমি উপজেলা প্রকৌশলীর সাথে কথা বলেছি।

নান্দাইল উপজেলা স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রকৌশলী শাহবো রহমান সজিব জানান, বিষয়টি খোঁজ নিয়ে খুব শিগগির সড়কটি মেরামত করা হবে।

এআরএস

Link copied!