Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দিরাইয়ে গোলাগুলি নিহত ১, আহত ১০

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২৩, ০৪:৫৯ পিএম


দিরাইয়ে গোলাগুলি নিহত ১, আহত ১০

সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামে দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে একজন ও অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার (২৫ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামের আরজু খাঁ ও একই গ্রামের হোসেন খা’র লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আরজু খাঁর পক্ষের দুলাল খা নামের একজন ঘটনাস্থলে বন্দুক যুদ্ধে নিহত এবং উভয় পক্ষের প্রায় ১০ জন লোক আহত হয়েছেন।

আহতদের মধ্যে হোসেন খাঁ পক্ষের নাঈম খাঁ (২৮) , ফরমান খাঁ (৫৫),  মারজান আহমদ (২০),  সফিকুল ইসলাম (৪৫),  শাহ আলম (২২),  সুমন খাঁ (২৬)  সহ আরও কয়েকজন।

আরজু খাঁর পক্ষের আহতদের মধ্যে কয়েকজন গুরুতর হওয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামের আরজু খাঁ ও হোসেন খার মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা জমি ও আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। বিভিন্ন সময় হামলা পাল্টা হামলা মামলা মোকদ্দমা চলছিল।

এরই জের ধরে বুধবার সকাল ১১টায় উভয় পক্ষের লোকজনের মধ্যে আবারও জায়গায় ও জমি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দেশীয় অস্ত্রের পাশাপাশি বন্দুকের গোলাগুলিতে হোসেন খাঁ পক্ষের লোকজনের আঘাতে দুলাল খাঁ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন। ঘটনার খবর পেয়ে দিরাই থানার অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই উভয় পক্ষের লোকজনের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটে।

দিরাই থানার অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে। যাবতীয় কাজ শেষ করে পোস্টমর্টেমের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে। এলাকা পুলিশ অবস্থান করছে পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

এআরএস

Link copied!