Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফরিদপুরে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২৩, ০৫:১৫ পিএম


ফরিদপুরে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন

ফরিদপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী সাগর মোল্যাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এ সময় ২০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ আদেশ দেন। রায় ঘোষণার সময় সাগর মোল্যা আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত মো. সাগর মোল্যা ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুরের নান্নু মোল্যার ছেলে।

মামলার বিবরনে জানা যায়, গত ২০১২ সালের অক্টোবর মাসে ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকার নান্নু মোল্যার ছেলে সাগর মোল্যার সঙ্গে সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের ছালাম মল্লিকের মেয়ে শারমিন আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর শারমিন আক্তার জানতে পারেন তার স্বামী সাগর মোল্যা মাদকাসক্ত। সাগরকে অনেক বোঝানোর চেষ্টা করে মাদকের পথ থেকে ফেরাতে না পেরে শারমিন আক্তার তার বাবার বাড়ি চলে যান। পরে সাগরকে তালাক দেন। এতে ক্ষিপ্ত হয়ে ২০১২ সালের ২৯ নভেম্বর সন্ধ্যায় শ্বশুরবাড়িতে গিয়ে শারিমনকে কুপিয়ে জখম করেন সাগর। গুরুতর অবস্থায় শারিমনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় শারমিন মারা যান।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের এপিপি নবাব আলী মৃধা এর সত্যতা নিশ্চিত করে বলেন, সাক্ষী ও শুনানি শেষে আদালত এ রায়ের আদেশ দেন। এ রায়ে আমরা খুশি।

এআরএস

Link copied!