Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

আশুলিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নারীর মৃত্যু

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২৩, ১২:২৬ পিএম


আশুলিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নারীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় অজ্ঞাত পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী রুপালী আক্তার নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে৷ এ সময় মোটরসাইকেলের চালক ও তাদের সাথে থাকা তিন বছরের শিশু সন্তান আহত হয়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

রোববার (২৯ অক্টোবর) ভোর সোয়া ৬টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল থানা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুপালী আক্তার (২৮) নাটোর জেলার সিংগাইর থানার জয়নগর এলাকার সাইফুল ইসলামের স্ত্রী।

পুলিশ জানায়, ভোরে ওই দম্পতি তাদের শিশু সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে বাইপাইল থেকে গাজীপুরের উদ্দেশ্যে রওনা করে। পথে মধ্যে বাইপাইল থানা এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি অজ্ঞাত পরিবহন এসে তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই স্ত্রীর মৃত্যু হয়। এ সময় চালক ও শিশু সন্তানটি গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেই সঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবুল হাসান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শিশুটি ও তার বাবা এখন সুস্থ আছে। থানায় মোটরসাইকেল চালক ও নিহতের পরিবারের লোকজন আছে। তাদের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, খুব ভোরে ঘটনা ঘটায় আহত মোটরসাইকেল চালক কিছু বলতে পারছে না। তাই কি পরিবহনে এ ঘটনা ঘটিয়েছে তা এখন বলা সম্ভব হচ্ছে না।

এআরএস

Link copied!