Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

রাজপথে নেই বিএনপি, চলছে আ.লীগের মোটরসাইকেল শোডাউন

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২৩, ০১:১৪ পিএম


রাজপথে নেই বিএনপি, চলছে আ.লীগের মোটরসাইকেল শোডাউন

সরকারের পদত্যাগের এক দফা দাবিসহ নয়াপল্টনের মহাসমাবেশে তুমুল সংঘর্ষের ঘটনায় সারাদেশে চলছে বিএনপির ডাকা সকাল-সন্ধ্যার হরতাল। তবে সাভার-আশুলিয়ায় এর তেমন কোনো প্রভাব দেখা যায়নি।

সড়কে বিএনপি-জামায়াত সমর্থিত কাউকে দেখা না গেলে সরব ভুমিকা পালন করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে দুপুরে পযর্ন্ত সাভার-আশুলিয়ার সব সড়কে মোটরসাইকেল শোডাউন দিতে দেখা যায় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের।

সরেজমিনে দেখা যায়, রবিবার দুপরে সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানা আওয়ামীলীগ সমর্থিত শতাধিক মোটরসাইকেলের একটি বহর নবীনগর চন্দ্রা মহাসড়ক দিয়ে চন্দ্রার দিকে যাচ্ছে। এর আধাঘন্টা পরে মোটরসাইকেলের বিশাল একটি বহর নিয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়ক দিয়ে নবীনগরের দিকে যান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-১৯ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম ও তার সমর্থকরা। এছাড়াও হরতালের প্রভাবে গণপরিবহন কম থাকায় সড়কে চলছে ব্যাটারী চালিত অটোরিকশার রাজত্ব।

অন্যদিকে রবিবার ভোর থেকে সাভারের সড়ক-মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি লক্ষ্য করা যায়। এছাড়াও সড়কে র্যাবের টহল টিমও চোখে পড়ে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবুল হাসান বলেন, সাভারের মহাসড়কে এখন পর্যন্ত কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এখন পর্যন্ত সবকিছু স্বাভাবিক রয়েছে।

এআরএস

Link copied!