Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

পরকীয়ার জেরে যুবকের পুরুষাঙ্গ কর্তন, আটক ১

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২৩, ০৮:৪৪ পিএম


পরকীয়ার জেরে যুবকের পুরুষাঙ্গ কর্তন, আটক ১

সাভারের আশুলিয়ায় পরকীয়ার জেরে নান্নু (৪০) নামে এক যুবকের পুরুষাঙ্গ কর্তনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সুমন ওরফে ক্যাপ সুমন নামে একজনকে আটক করেছে পুলিশ।

রবিবার (৫ নভেম্বর) দুপুর ১২ টার দিকে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নান্নু ও আটক সুমনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, আটক সুমনের ক্যাপ কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন ভুক্তভোগী নান্নু। সেই সুবাদে অভিযুক্ত সুমনের স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয় নান্নুর। বিষয়টি সুমন জানতে পারলে নান্নুকে সতর্ক করে দেন।

সেই সুবাদে আজ দুপুরে নান্নুকে বাসায় ডেকে নেয় অভিযুক্ত সুমনের স্ত্রী। অন্যদিকে সুমন দুপুরে বাসায় এসে নিজ স্ত্রীর সাথে নান্নুকে আপত্তিকর অবস্থায় দেখতে । পরে সে নান্নুকে ধরে নিয়ে মারধর করে।

একপর্যায়ে সুমন এবং তার সহযোগীরা ধারালো ছুরির মাধ্যমে নান্নুর পুরুষাঙ্গ কেটে দেয়। পরে নান্নু জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়দের সহোযোগিতায় নান্নুকে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় সুমন। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানোর পরামর্শ দেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর খান বলেন, অভিযুক্ত সুমনকে তার নিজ বাসা থেকে আটক করা হয়েছে। সেই সাথে পুরুষাঙ্গ কর্তনে ব্যবহত ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগীর সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএস
 

Link copied!