Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

লালমনিরহাটে নৈরাজ্যের প্রতিবাদে আ. লীগের বিক্ষোভ-সমাবেশ

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২৩, ০৮:৫৭ পিএম


লালমনিরহাটে নৈরাজ্যের প্রতিবাদে আ. লীগের বিক্ষোভ-সমাবেশ

সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাদের ডাকা অবরোধের এবং শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীরের খুনিদের গ্রেপ্তারের  প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) বিকালে লালমনিরহাট পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে পৌর আওয়ামী লীগ, পৌর যুবলীগ, পৌর ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

মিছিলটি জেলা কার্যালয়  থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন স্থান ঘুরে মিশন মোড়ে  এসে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ।

পৌর আওয়ামী লীগের সভাপতির মোফাজ্জল ইসলামের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন  ও অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তারা হুঁশিয়ার উচ্চারণ করে বলেন, হরতাল বা অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি ও জ্বালাও পোড়াও করা হলে শক্তভাবে প্রতিহত করা হবে। তাই ব্যবসায়ী, পরিবহণ মালিকদের নির্ভয়ে ব্যবসা চালিয়ে যাওয়ার আহ্বান জানান তারা।

এআরএস

Link copied!