Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

নভেম্বর ১৫, ২০২৩, ০৫:৪৬ পিএম


বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

রাঙ্গামাটিতে বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করার সময় নিচে পড়ে গিয়ে বিদ্যুৎ বিভাগের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে জেলা শহরের চম্পকনগর এলাকায় এই ঘটনা ঘটেছে।

নিহত মো. আইয়ুব হেলাল (৩৫) রাঙ্গামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের সাহায্যকারী পোস্টে কর্মরত ছিলেন। হেলাল বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক বীর  মুক্তিযোদ্ধা মো. ইউনুসের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর থেকে চম্পকনগর এলাকায় বিদ্যুৎ ছিল না। সকাল সাড়ে ৮টার দিকে বিদ্যুৎ বিতরণ থেকে একটি টিম ট্রান্সফর্মারে কাজ করে বিদ্যুৎ সরবরাহ লাইন স্বাভাবিক করতে আসে। 

তখন লাইনটি ঠিক করতে হেলাল উদ্দিন বৈদ্যুতিক খুঁটিতে উঠে। তার কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে পড়ে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়। ধারণা করছেন তিনি বৈদ্যুতিক শর্টের কারণে খুঁটি থেকে পড়ে যায়।

রাঙ্গামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জালাল উদ্দীন জানান, বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে গিয়ে আমাদের একজন সাহায্যকারীর মৃত্যু হয়েছে। খুঁটি থেকে পড়ে যাওয়ার পরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন জানান, আমাদের টিম হাসপাতালে আছে। পরিবারের সঙ্গে কথা বলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর

 

Link copied!