Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাঙ্গুনিয়ায় পুকুর থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

নভেম্বর ১৯, ২০২৩, ০৫:১০ পিএম


রাঙ্গুনিয়ায় পুকুর থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার
নিহত রিপু আকতার। ছবি: সংগ্রহ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে রিপু আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। জানা যায়, তার বাড়ি উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের মধ্যম কদমতলী গ্রামে।

শনিবার (১৮ নভেম্বর) একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড খোন্দকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, রিপু আজ সকালে বাড়ি থেকে একই ইউনিয়নের মোল্লাপাড়া আত্নীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। পথে পুকুরে মুখ ধুতে নামলে পা পিছলে পুকুরে পড়ে যান। পরে স্থানীয়রা পুকুর থেকে নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চন্দ্রঘোনা কদমতলী ইউপি সদস্য মোজাম্মেল হক বলেন, " ৯৯৯‍‍` এ ফোন করার পর ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মীরা আসেন। তার আগে স্থানীয় লোকজন পুকুর থেকে ওই তরুণীর নিথর দেহ উদ্ধার করেন।"

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) প্রদীপ কুমার মজুমদার বলেন, ‘পুকুরে ডুবে ওই নারীর মৃত্যু হয়েছে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। পোস্ট মর্টেম রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে।

এআরএস

Link copied!