Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ঝিনাইদহে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি

নভেম্বর ২৪, ২০২৩, ০৫:১৫ পিএম


ঝিনাইদহে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে কামরুজ্জামান শামীম (৪৮) নামে সাবেক এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শহরতলির শুড়া এলাকায় একটি খালের সাঁকোর নিচে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত কামরুজ্জামান শামীম ওই এলাকার গোলাম রসুল নান্টুর ছেলে। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহসভাপতি ও পৌর কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে তিনি সেনাবাহিনীতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার এশার নামাজ পড়ে বাড়িতে ফিরে রাতের খাবার খেয়ে বিছানায় শুয়ে ছিলেন শামিম। পরে তার মোবাইলে একটি ফোনকল আসলে তিনি বাড়ি থেকে বের হন।

নিহতের ছেলে মাফিন জানান, নামাজ পড়ে বাড়িতে ফেরার পর বাবার ফোনে একটি কল আসে। তখন তিনি বের হয়ে যান।

হরিণাকুণ্ডু পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নিহত শামীমের প্রতিবেশি সানোয়ার হোসেন জানান, রাত ৯টার দিকে শামীমকে কে বা কারা ধরে নিয়ে গেছে স্থানীয়দের কাছে এমন খবর শুনে তাকে খুঁজতে বের হই। একপর্যায়ে তার বাড়ির সামনের খালের সাঁকোর নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে রাত সাড়ে ৯টার দিকে পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের চিকিৎসক আল আমীন জানান, নিহতের বুকের বাঁপাশে গুলির চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে হাসপাতালে আনার অনেক আগেই তাকে গুলি করা হয়েছিল। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ফলে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

হরিনাকুণ্ডু থানার ওসি মাহাবুবুর রহমান জানান, নিহতের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তদন্ত চলছে। তবে কেন  কী কারনে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে এবং কারা এর সাথে জড়িত তদন্ত শেষে সেটি জানা যাবে। দ্রুত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদেরকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

এআরএস

Link copied!