Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ফেনীতে পিকআপ চাপায় অটোরিকশা চালকসহ নিহত ২

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

নভেম্বর ২৫, ২০২৩, ০২:৪০ পিএম


ফেনীতে পিকআপ চাপায় অটোরিকশা চালকসহ নিহত ২

ফেনীতে পিকআপ চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুই জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৪ জন।

শনিবার (২৫ নভেম্বর) জেলার ফুলগাজী উপজেলার আমজাদ হাট-মুন্সিরহাট সড়কের শনিরহাট মনিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের মাঝে অটোরিকশার চালক ব্যতিত বাকিরা সবাই একই পরিবারের সদস্য।

নিহতরা হলেন, অটোরিকশার চালক ও স্থানীয় হাড়িপুষ্করণী এলাকার নুর হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২২) এবং কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকার আকরাম হোসেনের ছেলে  আনাস (৮ মাস)।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, সকালে আমজাদহাট ইউনিয়নের পূর্ব বসন্তপুর এলাকা থেকে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাটি ফেনীর উদ্দেশ্যে রওনা হয়। শনিরহাট নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আাসা একটি পিকআপ অটোরিকশাকে চাপা দিয়ে চলে যায়।

এসময় প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশার চালক সাইফুল ও আরোহী শিশু আনাসকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় আকরাম হোসেন (৪০), তার স্ত্রী জান্নাতুল মুন্নী (২৫), হাসিম বিন আকরাম (৭), ওজামাল উদ্দিন শ্বশুরকে (৫৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় পূর্ব বসন্তপুর এলাকার ইউপি সদস্য জয়নাল আবদীন জানান, অটোরিকশার চালক সাইফুল ব্যতিত দুর্ঘটনায় হতাহত সবাই হাড়িপুষ্করনী এলাকার গ্রাম সরকার লুৎফুলের বাড়ির একই পারিবারিক সদস্য। তারা ওই বাড়ির এক বয়স্ক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে চৌদ্দগ্রাম থেকে এসেছিলেন।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক পিকআপ চালক শাহীনকে (২৭) আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পিকআপ ও অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এআরএস

Link copied!