Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নান্দাইলে নৌকার মাঝি হলেন সাবেক এমপি আব্দুস সালাম

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নভেম্বর ২৬, ২০২৩, ০৯:১২ পিএম


নান্দাইলে নৌকার মাঝি হলেন সাবেক এমপি আব্দুস সালাম

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের নৌকার মাঝি হলেন বাংলাদেশ আওয়ামী লীগ নান্দাইল উপজেলার শাখার সভাপতি ও সাবেক দুইবারের সংসদ সদস্য আলহাজ্ব মেজর জেনারেল অব. আব্দুস সালাম আরসিডিএস পিএসসি।

নান্দাইল আসনে উপজেলার আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও দক্ষ সাংগঠনিক ব্যক্তিত্ব সাবেক সংসদ সদস্য আব্দুস সালামকে নৌকার মাঝি হিসাবে মনোনীত করায় বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ নান্দাইলবাসী।

রোববার (২৬ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে মেজর জেনারেল (অব.) আব্দুস সালামকে নান্দাইলের নৌকার মাঝি হিসাবে তাঁর নাম ঘোষণা করা হয়।

এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান বলেন, আলহামদুলিল্লাহ, আমাদের নেতাকে নৌকার মাঝি নির্বাচন করায় জাতির জনক বঙ্গবন্ধুর তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের সকল নেতৃবৃন্দসহ নান্দাইলবাসীর প্রতি চিরকৃতজ্ঞতা জানাই। ইনশাল্লাহ, নান্দাইলবাসীকে নিয়ে ৭ই জানুয়ারী নৌকার বিজয় সুনিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে আসনটি উপহার দিবো এবং নান্দাইলকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তুলবো।

এআরএস

Link copied!