Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

তালায় চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২৩, ০১:২১ পিএম


তালায় চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

সাতক্ষীরার তালায় চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। চালাক শরিফুল ইসলাম মোড়ল (৪৫) কে অচেতন অবস্থায় উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসি। সে তালা উপজেলার জুজখোলা গ্রামের শাহাজান মোড়লের ছেলে।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার তালা-পাটকেলঘা সড়কের গোপালপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

তালা উপজেলা পরিষদের ভাইস  চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান জানান, দলীয় মিটিং এ অংশগ্রহণের জন্য পাটকেলঘাটায় যাওয়ার পথে একটি লোককে অচেতন অবস্থায় দেখে এলাকাবাসির সহযোগীতায় তালা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

শরিফুলের স্ত্রী জেসমিন আক্তার বলেন, ঘটনার দিন বিকালে দুই ব্যক্তি ডাবসহ ভাড়া নিয়ে তালায় যাওয়ার কথা মোবাইল ফোনে আমাকে জানায়। সন্ধ্যায় তার ফোনে আর পাওয়া যায়নি। রাতে জানতে পারি তাকে অচেতন করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে।

তিনি বলেন, আমার স্বামী আগে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালাতেন। অসুস্থ হয়ে পড়ার কারণে সেই মোটরসাইকেল বিক্রি করে ও ব্যুরো বাংলাদেশ এনজিও থেকে ঋণ নিয়ে বছর খানেক আগে এই ইজিবাইকটি কিনেছিলাম। এখন সেটাও ছিনতাই হয়ে গেল।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ত্রিদেব দেবনাথ জানান, শরিফুলের জ্ঞান ফিরলেও কথা বলতে পারছে না। তাকে চেতনানাশক ঔষধ খাওয়ানো হয়েছে।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাকে চেতনানাশক ঔষধ খাওয়ানো হয়েছে বলে আমরা জেনেছি। ছিনতাইকারীদের আটক ও ইজিবাইক উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

এআরএস

Link copied!