Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

আগুনে পুড়ে ছাই ক্ষুদ্র ব্যবসায়ীর শেষ সম্বল

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২৩, ১২:৩১ পিএম


আগুনে পুড়ে ছাই ক্ষুদ্র ব্যবসায়ীর শেষ সম্বল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের রাধানগর বনিকপাড়ার ক্ষুদ্র ব্যবসায়ী টিটন বনিকের শেষ সম্বল  বসতঘর ও ঘরে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার  রাত সাড়ে ৯ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, সন্ধ্যার  দিকে টিটন ও পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে হরিনাম সংকীর্তন শুনতে গঙ্গানগর উৎসবে যায়। রাতে  প্রতিবেশি ও পথচারীরা হঠাৎ টিটনের ঘর থেকে ধোঁয়া বের হতে দেখে। মুহূর্তে  আগুন টিটনের বসতঘর ও ঘরে থাকা সমস্ত আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এসময় আগুন সাইফুল ও শীপনের ঘরেও ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জীবনের শেষ সম্বল চোখের সামনে পুড়ে যেতে দেখে টিটন রাস্তায় দাঁড়িয়ে বিলাপ করছে। তার স্ত্রী ও শিশু সন্তানরা হাউমাউ করে কান্নাকাটি করছে।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে আগুনে ক্ষতিগ্রস্তদের সাহায্যের প্রতিশ্রুতিও দেন তারা। আগুনে স্বর্ণালংকারসহ প্রায় ৮ থেকে ৯ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানিয়েছে টিটন।

আখাউড়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ  জানান, আগুনে ঘরসহ আসবাবপত্র পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা বলেন, ব্যক্তিগত ভাবে ১০ হাজার টাকা  দেওয়া হয়েছে। সেই সঙ্গে সরকারের সম্ভাব্য সবধরনের সহযোগিতা তারা পাবে।

এআরএস

Link copied!