Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২৩, ১১:০৪ এএম


ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নেত্রকোনা- ৫ (পূর্বধলা) আসনে একই পরিবারের দুই ভাই স্বতন্ত্র ও দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে  ইঞ্জি. মিছবাহুজ্জামান চন্দন আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র ও তার ছোট ভাই ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ জাতীয় পার্টি (জাপা) থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার ৩০ নভেম্বর দুপুরে পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. খবিরুল আহসানের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। এদিকে দুই ভাইয়ের মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়টি পূর্বধলায় সাধারণ মানুষসহ সকল শ্রেণি পেশার মানুষের মধ্যে রয়েছে ব্যাপক আলোচনায়।

ইঞ্জিনিয়ার মো. মিছবাহুজ্জামান চন্দন, বৃহত্তর পেশাজীবি সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) এর কৃষি প্রকৌশল বিভাগের নির্বাচিত চেয়ারম্যান ও সাবেক নির্বচিত সম্পাদক। তিনি বংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার পরপর দুই বার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের নির্দেশনা আছে বলেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

চিকিৎসক ও সমাজসেবক প্রয়াত ডা. মমতাজুল ইসলাম তালুকদাদের ছেলে ইঞ্জি. মিছবাহুজ্জামান চন্দন ও ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ। নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদর ইউনিয়নের হিরিভিটা গ্রামে  তাদের বাড়ি।

এআরএস

Link copied!