Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সভাপতি ইসমাইল সম্পাদক মঞ্জুরুল

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২৩, ০২:৫৫ পিএম


ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সভাপতি ইসমাইল সম্পাদক মঞ্জুরুল

ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে আইনজীবী সমিতির কার্যালয়ে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সভাপতি সম্পাদকসহ ১৭টি পদের নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১৪টি পদে সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদ (ইসমাইল-মঞ্জুরুল) প্রার্থীরা জয়লাভ করেছে। বাকি তিনটি সদস্য পদে  বিএনপি জামায়াতপন্থী পরিষদের প্রার্থীরা বিজয়ী হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে আওয়ামী পন্থী পরিষদের অ্যাড. ইসমাইল হোসেন ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপিপন্থী পরিষদের কাজী একরামুল হক আলম পেয়েছেন ১২৪ ভোট। সাধারণ সম্পাদক পদে আওয়ামী পরিষদের মঞ্জুরুল ইসলাম পেয়েছেন ১৪৬ ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপিপন্থী পরিষদের আব্দুর রশিদ বিশ্বাস পেয়েছেন ১৩০ ভোট। এছাড়া আওয়ামী পন্থী পষদের অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহ-সভাপতি পদে আব্দুল খালেক পেয়েছেন ১৪২ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী আলাউল হক পেয়েছেন ১৩৬ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম পেয়েছেন ১৪৪ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজুল ইসলাম রিয়াজ পেয়েছেন ১২৭ ভোট।  হিসাব নিরিক্ষক পদে শাহিনুল ইসলাম শাহীন পেয়েছেন ১৭০ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী শামিউল ইসলাম পেয়েছেন ১০৮ ভোট, সাহিত্য সাংস্কৃতিক,  গ্রন্থাগার ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে জাহিদুল ইসলাম জাহিদ পেয়েছেন ১৬৯ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী বীনা খাতুন পেয়েছেন ১০৯ ভোট, ক্রীড়া ও প্রমোদ সম্পাদক পদে আ.ম.সোহানুর জোয়ার্দ্দার (সাথী) পেয়েছেন ১৯৪ ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী মাসুদ উর রহমান পেয়েছেন ৮১ ভোট, ধর্মীয় ও অপ্যায়ন সম্পাদক পদে আব্দুল মান্নান পেয়েছেন ১৭২ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাফিজুর রহমান মন্ডল পেয়েছেন ১০১ ভোট। এছাড়া সদস্য পদে আওয়ামী পন্থী পরিষদের হাবিবুল্লাহ বাহার, আব্দুল মতিন, মীর আক্কাছ আলী, আছাদুজ্জামান বাবু, ওবায়দুর রহমান (মিলন) ও কামাল হোসেন এবং বিএনপি পন্থী পরিষদের দবির হোসেন, রাশিদুল হাসান জাহাঙ্গীর এবং শামসুজ্জামান লাকী নির্বাচিত হয়েছেন।

জেলা আইনজীবী সমিতির ২৮৭ ভোটারের মধ্যে ২৮৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে এ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে বলে আইনজীবী সমিতির সদস্যরা জানিয়েছেন।

এআরএস

Link copied!