Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

রাঙ্গামাটি স্টেডিয়াম এলাকায় ১২টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

ডিসেম্বর ২, ২০২৩, ০৩:০৯ পিএম


রাঙ্গামাটি স্টেডিয়াম এলাকায় ১২টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই

রাঙ্গামাটি শহরের মারি স্টেডিয়াম এলাকায় বিসিক কার্যালয়ের সামনে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

শনিবার (২ ডিসেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে আগুন লাগার দুর্ঘটনাটি ঘটে। সকাল সাড়ে সাতটায় আগুন নিয়ন্ত্রণ করেন দমকল বাহিনী। তবে আগুনের সূত্রপাত এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। এই আগুনের ঘটনার হতাহতের কোন খবর পাওয়া যায়নি। আগুন দুই ঘন্টার বেশি স্থায়ী হয়।

আগুনের খবর পেয়ে রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এ সময় সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় প্রায় দুই ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

রাঙ্গামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বিল্লাল হোসেন বলেন, আমরা সকাল ৬টা ৫৫ মিনিটের দিকে আগুন লাগার খবর পাই। ঘটনাস্থলে যাওয়ার পর ৭টা ২০ এর দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ১২টি দোকান পুড়েছে। ক্ষয়ক্ষতির বিষয়টি তাৎক্ষনিক বলা যাচ্ছে না তবে নিরূপণ করলে বলা যাবে।

তিনি জানান, প্রধান সড়কের পাশের আগুনে ক্ষতিগ্রস্ত দোকানগুলোর বেশিরভাগ টিনের ছাউনির। খাবারের দোকানসহ অন্য দোকান ছিল। দোকানের ভেতর তেজস্ক্রিয় পদার্থ থাকায় এখন সেটি নিষ্কিয়ের কাজ চলছে।

স্থানীয় বাসিন্দা সুমন বড়ুয়া জানান, আগুনে পুড়ে যাওয়া দোকানপাটের মধ্যে কয়েকটি খাবারের (নাশতা) দোকান, একটি স্বর্ণের দোকান, একটি কাপড় দোকান ও একটি হার্ডওয়্যারের দোকান ছিল।

এদিকে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার ও রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খানসহ উদ্ধতন কর্মকর্তারা। এসময় তারা আগুণের ক্ষতিগ্রস্থ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের সহযোগিতার করার আশ্বাস প্রদান করেন।

এইচআর

Link copied!