Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

নেত্রকোণায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কর্মশালা অনুষ্ঠিত

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

ডিসেম্বর ২, ২০২৩, ০৩:১৯ পিএম


নেত্রকোণায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কর্মশালা অনুষ্ঠিত

"টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসারে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম শীর্ষক প্রকল্পের ভূমিকা "এর আওতায় জেলা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় স্হানীয় পাবলিক হলে জেলা প্রশাসন এবং মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ৬ষ্ঠ পর্যায় এই জেলা কর্মশালার আয়োজন করে।

নেত্রকোণার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিপিন চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে জেলা কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত কুমার সরকার সজল।

স্বাগত বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর সহকারী পরিচালক মো. হুমায়ুন কবির।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ লুৎফুর রহমান, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হাবিবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সিতাংশু বিকাশ আচার্য, সাধারণ সম্পাদক লিটন পন্ডিত, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক অধ্যাপক মানিক রায়, শিক্ষক ঝুমা রানী দত্ত, রামকৃষ্ণ মিশনের সভাপতি প্রদীপ কুমার সাহা প্রমূখ।

কর্মশালায় বক্তারা, "ভিশন ২০৪১" বাস্তবায়ন করতে হলে সকল শিশু কিশোরকে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি ধর্মীয় ও নৈতিক শিক্ষায় সু শিক্ষিত করে গড়ে তুলার উপর গুরুত্বারোপ করেন।

এইচআর

Link copied!