Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মারা গেলেন অগ্নিদ্বগ্ধ ট্রাক চালকের সহকারী

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ডিসেম্বর ২, ২০২৩, ০৭:৪৪ পিএম


মারা গেলেন অগ্নিদ্বগ্ধ ট্রাক চালকের সহকারী

খাগড়াছড়ির গুইমারায় সরকারী চালের ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় মারা গেছেন অগ্নিদ্বগ্ধ ট্রাক চালকের সহকারী মো. বেলাল হোসেন (৩৫)। নিহত বেলাল হোসেন মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্যপাড়ার বাসিন্দা মো. জাহিদুল হকের ছেলে।

শনিবার (২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জানা গেছে, বিএনপি ও সমমনা রাজনৈতিক অবরোধ চলাকালে ২৭ তারিখ দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সরকারি চাল বোঝাই ট্রাক গুইমারার হাফছড়ি পৌঁছলে রাস্তায় গাছ ফেলে গাড়িটির গতিরোধ করে দুর্বৃত্তরা আগুন দেয়। দুর্বৃত্তের দেয়া আগুনে ট্রাক চালক এবং চালকের সহকারী অগ্নিদগ্ধ হয়ে গুরতর আহত হয়।

আহতদের প্রথমে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে মো. বেলাল হোসেনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়।

দীর্ঘদিন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকার পরে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে মারা যায়।

প্রসঙ্গত, সরকারী চালবাহী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় দায়ের করা মামলায় মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফসহ ছয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

এইচআর

Link copied!